আব্দুল মোস্তফা রাহিম আযহারীর উপর হামলা (ভিডিও সহ)

আব্দুল মোস্তফা রাহিম আল-আযহারীর উপর হামলার তীব্র প্রতিবাদ জানাই।



নিউজ ডেস্ক (মাসুম): আল্লামা বাকি বিল্লাহ (রহঃ) এর সুযোগ্য বড় শাহজাদা প্রিয় ভাই আব্দুল মোস্তফা রাহিম আযহারীর উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আহলুস সুন্নাহ ওয়াল জামাতের সর্বস্তরের ধর্মপ্রাণ মুসলিম জনতা। 
সাথে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানিয়েছেন।

চট্টগ্রাম, কর্ণফুলী এলাকায় গতকাল (১৫.০৩.২০) তারিখে রাতে এক মাহফিলে এ ঘটনা ঘটে। ওয়াজ চলাকালে এক ব্যক্তি আকষ্মিকভাবে হাতে দা নিয়ে হামলার উদ্দেশ্যে বক্তার উপর ঝাঁপিয়ে পরে। এ সময় বক্তা ইসলামের সাথে বিজ্ঞানের সামঞ্জস্য নিয়ে আলোচনা করছিলেন। উপস্থিত শ্রোতাগণ তাকে আটক করে। ক্ষুব্দ ধর্মপ্রাণ মুসলিম জনতার প্রতিবাদের মুখে পরে মারধর দিয়ে তাকে জেলখানায় পাঠায়। ভিডিও লিংকঃ ক্লিক করুন

শেষ খবর পাওয়া পর্যন্ত জানা যায়, আলহামদুলিল্লাহ আব্দুল মোস্তফা রাহিম আযহারী কোন ক্ষতির সম্মুখীন হয়নি। জানা যায় তাঁর সম্মানিত পিতা হযরত খাজা বাকিবিল্লাহ (রহ.) তিনিও ইসলামের অনেক বড় খেদমতগার মানুষ ছিলেন এবং জনপ্রিয় একজন মিডিয়া ব্যক্তিত্ব ছিলেন। তাকেও একি ভাবে ওহাবী-সালাফী মতাদর্শী লোকেরা গুম করে ফেলে। পরবর্তীতে তাঁর কোন খবর পাওয়া যায় নি। আল্লাহ পাক দ্বীন ইসলামের শত্রু এই খারেজী ওহাবী-সালাফী সন্ত্রাসদের থেকে মুসলমানদেরকে হেফাযত করুন।

এছাড়াও অনেক প্রসিদ্ধ স্কলার ওয়াজে গিয়ে হামলার স্বীকার হয়েছেনঃ

১.মাস খানেক পূর্বে এমনিভাবে চট্টগ্রামের এক মাহফিল থেকে আসার সময় শায়েখ সৈয়দ হাসান আল-আযহারীর উপরও আক্রমণ হয়। 
২.১৮ই ফেব্রুয়ারি ২০২০ইং রাত প্রায় ২:৩০মি. এর সময় বি-বাড়ীয়া কাউতলী হোটেল নোওমী থেকে বের হওয়ার সময় মাওলানা হাসানুর রহমান হোসাইন নক্সাবন্দিকে ওয়াহাবীরা হামলা করে ক্বওমী জংগী গোষ্ঠীরা গাড়ী ভাংচুর করেছে।


৩.২০২০ সালের ২৬ জানুয়ারী পীরজাদা মুফতী খাজা ইমরান শাহ বীন জেহাদীর উপর কুমিল্লা দেবীদ্বার ওয়াজরত অবস্থায় হামলা হয়।
৪.২০১৯ সালের ১৪ সেপ্টেম্বর বিজয়নগরে মুফ্তী গিয়াস উদ্দিন আত তাহেরীর উপর রাতে আকস্মিক হামলা হয়।


কারা এই জংগী সম্প্রদায়? 
যুগে যুগে খারেজী নামক ইসলামের শত্রুরাই আজকের কওমি, ওহাবী-সালাফী ও জঙ্গী সম্প্রদায়ের বীজ বপন করেছে (ভিডিওতে দেখুন এদের ভয়াবহতা)।  

চ্যানেল ৭১ এর সাক্ষাৎকারে গুরুত্বপূর্ণ তথ্যভিত্তিক আলোচনায় মুফতি আল্লামা আবুল কাসেম ফজলুল হক্ব হুজুরের কথায়ও এই তথ্যটি উঠে এসেছে (ভিডিও লিংক)

Previous Next

نموذج الاتصال