আলা হযরত (রহ.) এর বিরোদ্ধে অপবাদের জবাব-১ | ইসলামী বিশ্বকোষ ও আল-হাদিস

"মিথ্যাবাদী আইনুল কাজ্জাব এর ৪৪ নং আ'লা হযরত সমাচারে ইমামে আহলে সুন্নত আ'লা হযরত ইমাম আহমদ রেযা খান মুহাদ্দিসে বেরেলভী রহ.উনার উপর আরোপিত একটি মিথ্যাচারের খন্ডনমূলক জবাব "

- শায়খ মহিউদ্দিন ফারুকী।
🔻🔻🔻🔻🔻🔻🔻🔻🔻🔻🔻🔻🔻

আইনুদ দালালাহ সাহেব উর্দূ পড়তে জানেন ঠিকই,কিন্তু আফসোসের বিষয় হল তিনি সহীহভাবে উর্দূ তরজমা করতে জানেন না। গত কিছুদিন পূর্বে ৪৪ নং আ'লা হযরত সমাচারের ভিডিওতে আ'লা হযরত রাহিমাহুল্লাহর উপর তিনি একটি চরম মিথ্যাচার আরোপ করার পাশাপাশি তিনি ইবারতের ভুল অপব্যাখ্যা করে চরম ইলমী খেয়ানত করেছেন। তার ৪৪ নং সমাচারের ভিডিওটিতে উত্থাপিত উর্দূতে
" সিনে মে হাত মার কার " এই ইবারতটির বাংলাতে সহীহ তরজমা হবে এরূপ " বুকে হাত দিয়ে চাপড় মেরে "। আর এটিকে আইনুদ দালালাহ সাহেব বাংলা তরজমাতে অপব্যাখ্যা করেছেন এভাবে," বুকে হাত দিয়ে ! "

(নাঊযুবিল্লাহি মিন যালিক ! আস্তাগফিরুল্লাহ ! )

যদি সেই ইবারতের মধ্যে "সিনে মে হাত রাখ কার " নামক এরূপ শব্দ লিখা থাকতো ! কেবলমাত্র তখন এর তরজমা হত এরূপ " বুকে হাত রেখে "। কিন্তু ৪৪ নং সমাচারের ভিডিওটিতে মিস্টার আইনুদ দালালাহ সাহেব যেই ইবারতটিকে কেন্দ্র করে ইমামে আহলে সুন্নত আ'লা হযরত রাহিমাহুল্লাহর উপর যে মিথ্যা তোহমত দিয়েছেন,মূলত ওরকম আপত্তিকর কোন শব্দই ওই ইবারতটির মধ্যে নেই। "সিনে মে হাত মার কার" আর "সিনে মে হাত রাখ কার" এই দুটি শব্দের তারতম্য ও সহীহ তরজমা যেই লোক বুঝার ক্ষমতা রাখেন না। তাকে " আল্লামা " লক্ববে ভূষিত করলে গোটা মিল্লাতের মুহাক্কিক ওলামায়ে কেরামগণদেরকে অপমান হবে। এরূপ লোক জাহেলে মুরাক্কাব ব্যতীত আর কিছুই নয়।

জনাব Muhammad Muhammad Ainul Huda বিন যুলখুয়াইসার সাহেব ! আমরা খুব ভাল করেই জানি ! আপনি আ'লা হযরত রাহিমাহুল্লাহর ঘোর বিরোধী। কিন্তু আ'লা হযরতের মাত্রাতিরিক্ত বিরোধীতা করতে গিয়ে শেষ পর্যন্ত আপনি নূর নবীজীর শান-মানে তথা ইজ্জতে আঘাত করে ফেললেন ! যা হল স্পষ্ট কুফুরী। বুড়ো বয়সে কুফুরী করে অটো তালাক খেয়ে নিজ স্ত্রীকে হারিয়ে এখন আপনি ভাদ্র মাসের পাগলা কুকুরের মত পাগলামী শুরু করেছেন। তাই বলছি ! এখনও সময় আছে ! আল্লাহর কাছে খাস দিলে তওবাহ করে আপনার এসব পাগলামী বন্ধ করুন ! আর আপনার রূহানী ছেলেদেরকে যথাক্রমে- মনোয়ার হুসাইন ওরফে শাহ সুরাদ,রিপন মিয়া,মোহাম্মদ জাবেদ গংদেরকেও থামান। মান-ইজ্জত যা হারাবার তা আপনি বহু আগেই হারিয়েছেন। এবার যতটুকু বাকী আছে ! অন্তত সেইটুকু ধরে রাখুন। আরও ভাল করে লিখাপড়া করুন। আপনার এখনও অনেক বিষয়ে দারস রপ্ত করা বাকী আছে। বিশেষ করে আপনার উর্দূ তরজমার ধরণ আপনার ইলমী যোগ্যতাকে প্রশ্নবিদ্ধ করেছে।

"প্রিয় নবীজী সা.উনি দেয়ালের ওপাশে কি হয় ! তাও দেখার ক্ষমতা রাখেন না " আপনার এই বক্তব্যের স্বরূপ উন্মোচন নিয়ে খুব শীঘ্রই লাইভে আসছি ইনশাআল্লাহ। আশা করি ইতরামী ছেড়ে ইলমি জবাব দিয়ে আমাকে ধন্য করিবেন।