একটি স্বপ্নের কিছু কথা...... | ইসলামী বিশ্বকোষ ও আল-হাদিস



একটি স্বপ্নের কিছু কথা......
২৩-০৪-২০২১ইং
গতকাল রাতে এশার নামাজের পারে সেহরির সময় উঠার নিয়তে ঘুমিয়ে পড়ি। আর ঘুমের মধ্যে হঠাৎ দেখতে পেলাম হুজুর কেবলা তাহের শাহ (দাঃবাঃআঃ) তশরিফ নিয়ে আসছেন রাঙ্গামাটির জমিনে। শুধু তাই নয় ওনি (দাঃবাঃআঃ) কাপ্তাই হ্রদের মধ্যে গোসল/অযু মোবারক সম্পন্ন করতেছিলেন। আমি দূর থেকে অশ্রু ভরা চোখে আওলাদে রসূল সল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম হুজুর কেবলা তাহের শাহ (দাঃবাঃআঃ) কে দেখতে লাগলাম। এক সময় হুজুর কেবলা (দাঃবাঃআঃ) ওনার কাজ শেষ করে পিছনে ফিরতেই আমাকে উদ্দেশ্য করে তিনি উর্দুতে বলতে লাগলেন  "কে তুমি ব্যাটা?"
আমি মাথা নত করে আদবের সহিত বললাম বাপু আমি করাচী ওয়ালা মূর্শিদ ইলিয়াস আত্তার কাদেরী রজভী (দাঃবাঃআঃ) এর মুরিদ। এই কথা শুনে হুজুর কেবলা মুচকি হাসি দিলেন আর আমার কাছে আসলেন এতটাই কাছে যে আমি হুজুর কেবলার শরীর মোবারক এর খুশবু পাচ্ছিলাম। হুজুর কেবলা ওনার নূরানী জবান মোবারক দিয়ে বলতে লাগলেন " ব্যাটা এটা জেনে রেখো ইলিয়াস আত্তার কাদেরী কোন মামুলী পীর সাহেব নয় ওনী আল্লাহর একজন খাস বন্ধু এবং বর্তমান জমানার সুলতান" এই কথা শুনে আমার চোখে থেকে পানি পড়তে লাগলো আর হুজুর কেবলা (দাঃবাঃআঃ) আমার হাতে কিছু একটা দিলেন আর আমি সেটা কি তা দেখতে ব্যাস্ত হয়ে পড়ি আর তিনি (দাঃবাঃআঃ) অদৃশ্য হয়ে গেলেন। আমারও ঘুম ভেঙে গেলো আম্মুর ডাকে সেহরির সময় হয়েছে উঠে পড় বলে বলে আম্মু ডেকে দিচ্ছেন আমাকে। আমি জানিনা এটা কি দেখলাম আর কেন দেখলাম শুধু এইটুকু জানি আমার বাপা মস্তবড় আল্লাহর ওলী।😭😭😭

🤲😭🤲 আল্লাহ তায়ালা আমার হুজুর কেবলা তাহের শাহ দাঃবাঃআঃ এবং কামিল মূর্শিদ আত্তার এর হায়াতের মধ্যে অফুরন্ত বরকত দান করুন এবং এই মহান ওলী গণ এর ছায়া আমাদের উপর আজীবন রাখুন।

#বিদ্রঃ- বলে রাখছি একমাত্র নবী আঃ গণ এর স্বপ্ন নিঃসন্দেহে সত্যি কেননা স্বপ্নের মাধ্যমে ওনাদের উপর ওহী আসতো।

📝 সগে মদিনা মুহাম্মদ সালাউদ্দিন কাদের সিকদার নকশবন্দী আত্তারী।